| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী মোসাদের সাফাদির সঙ্গে বৈঠকের অপরাধে নুরের গ্রেফতারের দাবি


মোসাদের সাফাদির সঙ্গে বৈঠকের অপরাধে নুরের গ্রেফতারের দাবি


রহমত নিউজ ডেস্ক     09 January, 2023     01:02 PM    


লাখ লাখ ফিলিস্তিনি মুসলিমদের হত্যাকারী অবৈধ দখলদার ইয়াহুদী রাষ্ট্র ইসরায়েলের কুখ্যাত গোয়েন্দা সংস্থা মোসাদের সদস্য মেন্দি এন সাফাদির সঙ্গে গোপনে রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রের অপরাধে গণ অধিকার পরিষদের সদস্য সচিব নুরুল হক নূরকে দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে শাহবাগ জাতীয় জাদুঘরের সামনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচী পালন করেছে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ।

রবিবার (৮ জানুয়ারি) কর্মসূচি শেষে শাহবাগ থানায় নুরুল হক নূরের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের অভিযোগ দেয় সংগঠনটি। সংগঠনের সভাপতি আমিনুল ইসলাম বুলবুল শাহবাগ থানায় এই অভিযোগ দায়ের করেন। এর আগে সংগঠনের সাধারণ সম্পাদক আল মামুনের সঞ্চালনায় উক্ত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আমিনুল ইসলাম বুলবুল। বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন মজুমদার, বীর মুক্তিযোদ্ধা জহির উদ্দিন জালাল, ভাস্কর্য শিল্পী রাশা, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক ইয়াসির আরাফাত তূর্যসহ প্রমুখ নেতৃবৃন্দ।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সংগঠনের সাধারণ সম্পাদক আল মামুন বলেন, লাখ লাখ ফিলিস্তিনি মুসলিমদের হত্যাকারী ইহুদী রাষ্ট্র ইসরায়েলের কুখ্যাত গোয়েন্দা সংস্থা মোসাদের সদস্য মেন্দি এন সাফাদির সাথে গোপনে রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রের অপরাধে গণ অধিকার পরিষদের সদস্য-সচিব নুরুল হক নূরকে অবিলম্ব ইন্টারপোলের মাধ্যমে দেশে ফিরিয়ে এনে দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে। 

সংগঠনের সভাপতি আমিনুল ইসলাম বুলবুল বলেন, রাজাকারের বাচ্চাদের সাহস দিন দিন বেড়ে যাচ্ছে। এদের বিষদাঁত উপড়ে ফেলবে মুক্তিযুদ্ধ মঞ্চ। পাকিস্তানের দালাল নুরুল হক নূরের আস্তানা ভেঙ্গে গুড়িয়ে দিয়ে এদের সবাইকে ধরে ধরে পাকিস্তানে পাঠাতে হবে। এরা দেশ ও জাতির শত্রু। মুসলিমদের হত্যাকারী ইসরায়েলের কুখ্যাত গোয়েন্দা সংস্থা মোসাদের সাথে এধরনের রাষ্ট্রদ্রোহী বৈঠকের পরেও নুরকে এখনো কেন ইন্টারপোলের মাধ্যমে গ্রেফতার করে দেশে আনা হচ্ছে না? দেশের সংবিধান ও রাষ্ট্রের বিরুদ্ধে অবস্থান নেয়ার অপরাধে নুরুল হক নূরকে দ্রুত দেশে ফিরিয়ে এনে গ্রেপ্তার না করলে নূরকে যেখানে পাওয়া যাবে সেখানেই প্রতিহত করবে মুক্তিযুদ্ধ মঞ্চ।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা